শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সোনাক্ষীর মুখশ্রী যেন অবিকল রীনা রায়ের মতো, নীরবতা ভাঙলেন শত্রুঘ্নের প্রাক্তন

সোনাক্ষীর মুখশ্রী যেন অবিকল রীনা রায়ের মতো, নীরবতা ভাঙলেন শত্রুঘ্নের প্রাক্তন

সোনাক্ষীর মুখশ্রী যেন অবিকল রীনা রায়ের মতো, নীরবতা ভাঙলেন শত্রুঘ্নের প্রাক্তন
সোনাক্ষীর মুখশ্রী যেন অবিকল রীনা রায়ের মতো, নীরবতা ভাঙলেন শত্রুঘ্নের প্রাক্তন

তামান্না হাবিব নিশু: বলিপাড়ার ফিসফিসানি, বিবাহিত শত্রুঘ্ন নাকি প্রেমে পড়েন রীনা রায়ের। তাঁর সঙ্গেই নাকি মিল সোনাক্ষীর হাসি, মুখের গড়নের। জবাব দিলেন রীনা।

বলিউডের ‘দবং গার্ল’ তিনি। যদিও বেশির ভাগ ক্ষেত্রে ঘরোয়া চরিত্রেই দেখা গিয়েছে শত্রুঘ্ন-কন্যা সোনাক্ষী সিন্‌হাকে। হাল আমলের নায়িকাদের থেকে প্রথম থেকেই আলাদা সোনাক্ষী। বলিউডের নিজের স্বতন্ত্র পরিচয় গড়তে সক্ষমও হয়েছেন তিনি। কিন্তু, অনেকেরই ধারণা সোনাক্ষীকে ও আশির দশকের জনপ্রিয় অভিনেত্রী রীনা রয়ের মধ্যে রয়েছে বিস্তর মিল। দু’জনকে নাকি একই রকম দেখতে! এ প্রসঙ্গে মৌন ভাঙলেন রীনা।

আশির দশকে একের পর এক হিট ছবির নায়িকা তিনি। বলিপাড়ার ফিসফিসানি, বিবাহিত শত্রুঘ্ন নাকি প্রেমে পড়েন রীনা রায়ের। বেশ লম্বা সময় পর্যন্ত চলে তাঁদের সম্পর্ক। বিবাহিত নায়ককে বিয়ে করতে রাজিও হয়ে যান রীনা। কিন্তু শেষমেশ সোনাক্ষীর মা-র কারণেই পিছিয়ে আসেন শত্রুঘ্ন। এ দিকে বিয়ে করে পাকিস্তান চলে যান রীনা। সেখানেই সংসার পাতেন তিনি। যদিও মুম্বইতে যাতায়াত ছিল তাঁর। বাবার প্রাক্তনের সঙ্গে সোনাক্ষীর হাসি, অভিব্যক্তি, মুখের গড়নের মিল খুঁজে পেয়েছেন একাংশ।

রীনা এক সাক্ষাৎকারে বলেন, ‘‘আসলে সোনাক্ষীর সঙ্গে চেহারাগত মিলটা ভীষণ কাকতালীয়।’’ তিনি আরও বলেন, ‘‘জিতেন্দ্রর মায়ের সঙ্গে আমার দুই বোনের চেহারার বেশ মিল রয়েছে।’’ একটা সময় পর পর জুটি বেঁধে ছবি করেছেন শত্রুঘ্ন-রীনা। পরিচালক পহেলাজ নিলাহানি চেয়েছিলেন আরও কটা ছবি করতে। সম্মতি দেননি রীনা। তাঁদের সম্পর্কে মধ্যেকার সেতুবন্ধন করেছিলেন এই পহেলাজই। তাই পরিচালকের কথায়, ‘‘রীনার সঙ্গে সম্পর্ক ভাঙায় চোখের জল ধরে রাখতে পারেননি শত্রুঘ্ন।’’ তবে পিছনে ফিরে তাকাননি রীনা। তিন ছেলেমেয়ে ও স্ত্রীকে নিয়ে সুখের সংসার তৃণমূলের তারকা সাংসদের।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply